ব্রেকিং নিউজ
মাদারীপুরে ফোন দিলেই বাড়িতে উপহার হিসেবে চাল পৌছে দিচ্ছেন জেলা পরিষদের সদস্য সামসুল আলম নান্নু

মাদারীপুরে ফোন দিলেই বাড়িতে উপহার হিসেবে চাল পৌছে দিচ্ছেন জেলা পরিষদের সদস্য সামসুল আলম নান্নু

মাদারীপুর প্রতিনিধিঃ
মাদারীপুরে মোবাইলে ফোন দিলেই বাড়িতে উপহার হিসেবে চাল পৌছে দিচ্ছেন জেলা পরিষদের সদস্য সামসুল আলম নান্নু মাতুব্বর। গত এক সপ্তাহ আগে এই কার্যক্রম শুরু হয়েছে তিনি।
মাদারীপুর শহরের বিভিন্ন এলাকায় মহামারী করোনা ভাইরাস সংক্রমণ রোধে ঘরবন্দি থাকা কর্মহীন হয়ে পড়া নিন্মমধ্যবিত্ত ও মধ্যবিত্ত পরিবারসহ যাদের খুব প্রয়োজন তাদের ফোন পেলেই উপহার হিসেবে চাল পৌছে দেয়া হচ্ছে।
একটি পিকআপ ও দুইটি মোটরসাইকেল নিয়ে আটজন কর্মী এই কাজ করে যাচ্ছেন। সেই সাথে চাল নিয়ে শহরের এক প্রান্ত থেকে অপর প্রান্তে রাতদিন ছুটে যাচ্ছেন মাদারীপুর জেলা পরিষদের সদস্য সামসুল আলম নান্নু মাতুব্বর।
মাদারীপুর জেলা পরিষদের সদস্য সামসুল আলম নান্নু মাতুব্বর জানান, আমি মাদারীপুর জেলা পরিষদের একজন নির্বাচিত সদস্য। তাই এ পর্যন্ত জেলা পরিষদ থেকে মাসিক ২৫ হাজার টাকা করে সম্মানী পাই। ৩৯ মাসে ৯ লাখ ৭৫ হাজার টাকা সম্মানী পেয়েছি। প্রথম থেকেই আমার ইচ্ছা ছিল এই সম্মানীর টাকা আমি নিজে খরচ না করে, জনকল্যানে দিবো। বিভিন্ন সময় সামাজিকভাবে সহযোগিতা করেছি ৩ লাখ ৭৫ হাজার টাকা। বাকী ৬ লাখসহ ব্যক্তিগতভাবে আরো ২ লাখ টাকা দিয়ে ২০ টন চাল কিনেছি। সেই চালই মানুষের বাড়ি বাড়ি গিয়ে দেয়া হচ্ছে। যাদের বাড়িতে পৌছে দিচ্ছি, তাদের কোন ছবি তোলা হয়না, এমন কি পরিচয়ও গোপণ রাখা হচ্ছে। ফোন পেলেই আমরা তা তালিকাভুক্ত করে পরবর্তীতে উপহার হিসেবে চাল পৌছে দিচ্ছি। মাদারীপুর শহরের কারো যদি প্রয়োজন হয় তাহলে ০১৭১২৮৫৪৯৬৫ এই নম্বরে ফোন করে জানানোর অনুরোধ জানান।
তিনি আরো জানান, ইচ্ছে আছে আরো ২ লাখ টাকার চাল কিনে মানুষদের দেয়ার।

---------